বুধবার   ০৩ জুলাই ২০২৪   আষাঢ় ১৮ ১৪৩১   ২৬ জ্বিলহজ্জ ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২০

জুড়ীতে  আরমানের খুনিদের ফাঁসির দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

মোঃ মাছুম আহমদ,জুড়ী (মৌলভীবাজার)

প্রকাশিত: ৩০ জুন ২০২৪  

মৌলভীবাজার জেলার জুড়ীতে আরমান (২২) কে নিঃসংশ ভাবে হত্যার প্রতিবাদে এবং খুনিদের ফাসির  দাবিতে পরিবারের পক্ষ রোববার (৩০ জুন) সকাল ১১ টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আরমানের মা রহিমা আক্তার। লিখিত বক্তব্যে তিনি বলেন,

শনিবার (২২ জুন) গভীর রাতে গরেরগাঁও গ্রামের তানভীর, তাজ মিয়া,ইয়াজ মিয়া,তুহিনসহ একদল সন্ত্রাসী আমার ছেলে আরমানকে ঘর থেকে ডেকে নিয়ে নির্মম ভাবে হত্যা করেছে। এসময় আমার অগ্নিপতি রফিক মিয়াকে শরীরের বিভিন্ন স্থানে ছুড়ি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দ্রুত সময়ের মধ্যে চার আসামিকে গ্রেপ্তার করায় আমি জুড়ী থানার ওসি সাহেবকে ধন্যবাদ জানাই। আপনারা সাংবাদিক ভাইয়েরা সত্য সংবাদ তোলে ধরার জন্য আপনাদেরকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। 

 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার ছেলেকে হত্যার পর থেকেই  কয়েকজন সাংবাদিক নামদারি ব্যক্তি খুনিদের কাছ থেকে মোটা অংকের টাকা খেয়ে মামলা তুলে নেয়ার জন্য মোবাইল, ০১৭২৫৬৬৫৩৭৬ নাম্বার থেকে হুমকি প্রদান করে আসছে। বিষয়টি জুড়ী থানার ওসি সাহেবকে অবহিত করা হয়েছে। তিনি আসামীদের ফাসির দাবী জানিয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের আরো খবর